তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নেতা কর্মীদের সাথে মত বিনিময় কালে-আমান উল্লাহ

কোন মনোনয়ন প্রত্যাশী নেতার ব্যানারে নয় দলীয় ব্যানারে প্রধান মন্ত্রীর জন সভায় যোগদান করতে হবে
ভালুকায় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে মত বিনিময় কালে-আমান উল্লাহ এমপি
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ভালুকা উপজেলা আ’লীগের সভাপতি আধ্যাপক ডাঃ এম আমান উল্লাহ এমপি কোন মনোনয়ন প্রত্যাশী নেতার ব্যানারে নয় দলীয় ব্যানারে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন সভায় যোগদান করতে নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, প্রধান মন্ত্রীর জন সভায় যোগদানের জন্য উপজেলা আ’লীগের নেতৃত্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। প্রধান মন্ত্রীর ময়মনসিংহে আগমন উপলক্ষে আজ বিকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে মত বিনিময়কালে এম আমান উল্লাহ এমপি সভাপতির বক্তব্যে একথা বলেন।

এতে আলোচনায় অংশনেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তাফা, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডঃ শওকত আলী, যুগ্ম সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জক, আলহাজ্ব এ.বি.এম ছিদ্দিক মাষ্টার ও আরিফ খান, দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগ সধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মোহন, সেচ্ছা সেবকলীগ সভাপতি আব্দুর জলিল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন শিবলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব।

সভায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার শুক্রবার বেলা ২টায় ময়মনসিংহ সার্কিট হাউজের জন সভায় নেতাকর্মীদেরকে উপজেলা আ’লীগের নেতৃত্বে গাড়ী বহরে যাওয়ার জন্য কয়েকটি সাংগঠনিক সিদ্বান্ত নেওয়া হয়। সভা উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ উপজেলা পর্যায়ের  সকল সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই