তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে ভর্তির সাবজেক্ট চয়েস শুরু ৫ নভেম্বর

রাবিতে ভর্তির সাবজেক্ট চয়েস শুরু ৫ নভেম্বর
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাবজেক্ট চয়েস ফরম পূরণ আগামী ৫ নভেম্বর থেকে শুরু হবে। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ডিনদের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে (www.ru.ac.bd) গিয়ে সাবজেক্ট চয়েস পূরণ করতে হবে। নির্ধারিত সময়ে সাবজেক্ট চয়েস পূরণ করতে না পারলে সাক্ষাৎকার নেওয়া হবে না।তাছাড়া সাক্ষাৎকারে অংশ নিতে প্রয়োজনীয় কিছু কাগজপত্র সঙ্গে আনতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থেকে বলা হয়েছে। তা হলো পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, পূরণকৃত সাবজেক্ট নির্বাচন ফরম, এস.এস.সি ও এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও মূল রেজিস্ট্রেশন কার্ড। সাক্ষাৎকারে কাগজপত্র সঙ্গে না আনলে মোখিক পরীক্ষা বাতিল বলে বিবেচিত হবে।

এদিকে আগামী ১৮ ও ১৯ নভেম্বর এ ও ডি ইউনিটের সাক্ষাৎকার, আগামী ১৯ ও ২০ নভেম্বর ই ইউনিট এবং আগামী ২০ নভেম্বর বি ইউনিটের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই