তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসএএও কে বিদায় সংবর্ধনা

গৌরীপুরে এসএএও বীর মুক্তিযোদ্ধা শামছুল ইসলামকে বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি অফিসের সিধলা ইউনিয়নের মনাটি ব্লকের উপ সহকারি কৃষি কর্মকর্তা (এসএএও) বীর মুক্তিযোদ্ধা শামছুল ইসলামকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সিধলা ইউনিয়ন পরিষদে মনাটি সি.আই.জি (ফসল) সমবায় সমিতির উদ্যোগে তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।

মনাটি সি.আই.জি সমবায় সমিতির সভাপতি আহম্মদ হোসেনের সভাপতিত্বে ও কামাল হোসেন মাস্টারের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, সিধলা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াহেদ খান, মনাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, ডিকেআইবি গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, ডিকেআইবি ময়মনসিংহ অঞ্চলের নির্বাহী কমিটির সভাপতি আব্দুল মান্নান সরকার প্রমুখ। স্থানীয় শিক্ষক, জনপ্রতিনিধি, উপ সহকারি কৃষি কর্মকর্তাবৃন্দ, কৃষক-কৃষাণীসহ সিআইজির নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য চাকুরী জীবনে শামছুল ইসলাম এলাকার কৃষক-কৃষাণীদের পাশে থেকে বিভিন্ন পরামর্শ ও কৃষি প্রযুক্তি হস্তান্তরের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধিসহ কৃষি এবং কৃষকের সমৃদ্ধিকরনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গেছেন। আলোচনা সভায় বক্তাগণ শামছুল ইসলামের কর্ম জীবনের ভূয়সী প্রশংসা করে তাঁর জীবনের সার্বিক মঙ্গল কামনা করেছেন। #









 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই