তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে দেড় কোটি টাকা মুল্যের ভারতীয় কাপড় আটক

পিকআপ ভর্তি প্রায় দেড় কোটি টাকা মুল্যের ভারতীয় কাপড় আটক করেছে বিজিবি
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
যশোরের চাঁচড়ার মোড়ে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় উন্নত মানের বিপুল পরিমাণ শাড়ী, লেহেঙ্গা এবং কাশ্মীরি শাল চাদরসহ ০১ টি পিকআপ আটক করেছে ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের টহল দল।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক, পিবিজিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ০২ নভেম্বর ২০১৮ তারিখ আনুমানিক ০৩০০ ঘটিকার সময় যশোরের চাঁচড়ার মোড়ে অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে পরিত্যাক্ত অবস্থায় ভারতীয় উন্নত মানের বিপুল পরিমাণে শাড়ী, লেহেঙ্গা এবং কাশ্মীরি শাল চাদরসহ ০১ টি পিকআপ আটক করা হয়। উক্ত চোরাচালানী মালামালের আনুমানিক মূল্য ১,২০,২২,৫০০/- (এক কোটি বিশ লক্ষ বাইশ হাজার পাঁচশত) টাকা। আটককৃত চোরাচালানী মালামাল যশোর কোতয়ালী থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই