তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ২শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

পেট্টোল বোমা নিক্ষেপের ঘটনায়
সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ২শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
সিরাজগঞ্জে সয়দাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের গ্রাম আদালত কক্ষে বৃহস্পতিবার রাতের আধারে দুর্বৃত্তদের পেট্টোল বোমা নিক্ষেপের ঘটনায় বিএনপি-জামায়াতের প্রায় ২ শ’ নেতাকর্মীকে দায়ী করে মামলা করা হয়েছে।

শনিবার সকালে ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সহকারী সুজন ইসলাম বাদী হয়ে সয়দাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম গোলাম মওলাসহ ১৪০ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো প্রায় ৬০জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ জানান, বৃহস্পতিবার গভীর রাতে সয়দাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের গ্রাম আদালত কক্ষে পেট্রোল বোমা নিক্ষেপে করে দুর্বৃত্তরা। এতে গ্রাম আদালত কক্ষের গুরুত্বপূর্ণ কাগজপত্র ও চেয়ার টেবিলসহ সকল আসবাবপত্র পুড়ে যায়। এ ঘটনায় গ্রাম আদালত সহকারি বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

অন্যদিকে, মামলার তীব্র নিন্দা জানিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, নির্বাচনে যাতে বিএনপি নেতাকর্মীরা মাঠে থাকতে না পারে এ জন্য আওয়ামীলীগ নেতারা পরিকল্পিতভাবে ঘটনা ঘটিয়ে বিএনপি-জামাতের নামে মিথ্যা মামলা করছেন। তিনি ঘটনার সুষ্ঠ্য তদন্ত চেয়ে মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই