তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে জেলহত্যা দিবস পালিত

রায়গঞ্জে জেলহত্যা দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
রায়গঞ্জে যথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালিত হয়েছে। শনিবার সকালে দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং চার জাতীয় নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক খন্দকার শরিফ উল আলম শরিফের সঞ্চালনায় বিকালে রায়গঞ্জ বাজারে শহীদ আহমেদ স্মৃতি সংঘ মিলনায়তনে দোয়ামাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এর আগে একটি বিশাল শোকর‌্যালি বের করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী ম ম আমজাদ হোসেনে মিলন। অন্যান্য আলোচকদের মধ্যে ছিলেন- আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও সেচ্ছাসেবকলীগের স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে স্ব স্ব ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তরা বেদনা বিধূর কন্ঠে বঙ্গবন্ধুসহ জাতীয় চারনেতার স্মৃতিচারণ করেন। তারা বলেন-১৯৭৫ সালের এই দিনে জাতির পিতার ঘাতকরা ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মনসুর আলী ও এএইচএম কামারুজ্জামানকে নির্মমভাবে হত্যা করে। পাকিস্তানি সামরিক জান্তার হাতে আটক বঙ্গবন্ধুর অবর্তমানে জাতীয় এ চার নেতা মুক্তিযুদ্ধে নেতৃত্ব দান করে দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিলেন #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই