তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিক্ষক ও আলেম মাওলানাদের সঙ্গে মতবিনিময়

রাণীনগরে শিক্ষক ও আলেম মাওলানাদের সঙ্গে মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
শনিবার বিকেলে উপজেলা পরিষদের সামনে রাণীনগর হাউজে উপজেলার মসজিদ পাঠাগারের শিক্ষক ও আলেম মাওলানাদের সঙ্গে এক মতবিনিময় ও আলোচনা সভায় তিনি প্রধান অতিথি হিসেবে নওগাঁর-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেছেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা পরবর্তি দেশের মানুষের মাঝে ইসলামী শিক্ষা ছড়িয়ে দেওয়ার লক্ষে প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন।

আজ তারই স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন তারই যোগ্য উত্তরসূরি শেখ হাসিনা। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে দেশের তৃণমূল পর্যায়ে শিশুদের বিনামূল্যে ইমাম ও মাওলানারা ইসলামী শিক্ষায় দীক্ষিত করছেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান, রাণীনগর মহিলা অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মোহন্ত প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই