তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বাস্থ্য বিভাগের দুই কর্মচারী বছরের পর বছর অনুপস্থিত

নান্দাইলে স্বাস্থ্য বিভাগের দুই কর্মচারী বছরের পর বছর অনুপস্থিত
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে স্বাস্থ্য বিভাগের দুই কর্মচারী বছরের পর বছর কর্মস্থলে অনুপস্থিত থাকায় স্বাস্থ্য সেবা বিঘ্নিত হচ্ছে। অপরদিকে কাগজে-কলমে পদ পূরণ থাকায় উক্ত পদে নতুন কাউকে পদায়নও দেওয়া যাচ্ছে না।

জানাযায়, জাহাঙ্গীরপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন অনুজা রায় বণিক ও উপজেলার দরিল্লা উপস্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট আমিনা খাতুন ছুটি ছাড়াই দীর্ঘ পাঁচ বছর কর্মস্থলে অনুপস্থিত রয়েছে। নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী মোখলেছুর রহমান জানান, বারবার চিঠি পাঠিয়েও তাঁদের কর্মস্থলে আনা সম্ভব হয়নি।

এ বিষয়ে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অনুপম ভট্টাচার্য বলেন, দীর্ঘদিন বিনা কারণে অনুপস্থিত থাকা দুই কর্মকর্তার বিষয়টি একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ব্যাপারে তাঁরাই সঠিক কোনো সিদ্ধান্ত নেবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই