তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে চারটি জনগুরুত্বপূর্ণ রাস্তা পাকাকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন

নান্দাইলে চারটি জনগুরুত্বপূর্ণ রাস্তা পাকাকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে চারটি জনগুরুত্বপূর্ণ গ্রামীণ রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান পৃথক পৃথক সময়ে চারটি রাস্তার ফলক উম্মোচন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৬ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে এই চারটি রাস্তা কাজ শুরু হয়েছে।

উল্লেখ্য, উপজেলার শেরপ্রু ইউনিয়নের তালতলা বাজার থেকে টিক্কারচর বাজার পর্যন্ত, কামারিয়া বাজার মো. শওকত হোসেনের বাড়ি হতে শহর আলী চেয়ারম্যান বাড়ি পর্যন্ত, মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা বাজার হতে দেওয়ানগঞ্জ বাজার পর্যন্ত ও জাহাঙ্গীরপুর ইউনিয়নের হুমায়ূন মাস্টার বাড়ি হতে দশধার গ্রাম পর্যন্ত রাস্তা পাকাকরণ হবে।

এ সময় ব্যাংক কর্মকর্তা মো. শওকত আলী, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের কর্মকর্তা মো. আবুল খায়ের মিয়া, আওয়ামী লীগ নেতা হাসান মাহমুদ জুয়েল, জাহাঙ্গীর হোসেন উজ্জল, শেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব উদ্দিন সবুজ সহ স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই