তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সরকারের উন্নয়ন প্রচারে ব্যাস্ত গোলাম মোস্তফা

ভালুকায় সরকারের উন্নয়ন প্রচারে ব্যাস্ত উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা     
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
ভালুকা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগের নিবেদীত প্রাণ জনপ্রিয় নেতা বঙ্গবন্ধু প্রেমি গোলাম মোস্তফা যিনি ছাত্র জীবন থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদ, সভাপতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সভাপতির দায়িত্ব অত্যান্ত সুনামের সহিত পালন করেন।

বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়ীত্বে নিয়োজিত রয়েছেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর উপজেলার প্রত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। সাধারণ জনগণের দাবী তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে সংসদ সদস্য হয়ে এলাকার আরও উন্নয়ন করতে পারবে। তিনি ১৫৬, ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে বিভিন্ন এলাকার আনাচে কানাছে সভা সমাবেশ উঠান বৈঠক গণসংযোগ সহ সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন।

গোলাম মোস্তফা বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর উন্নয়ন তহবিল, রাজস্ব তহবিল ও বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ২৪ কোটি টাকা ব্যায়ে উপজেলার ২৯১ কিঃমিঃ সড়কের উন্নয়ন করেছি। বর্তমানে ৮৮ কিঃ মিঃ সড়কের উন্নয়নের কাজ প্রক্রিয়াধীন, তাছাড়া বিশ্ব ব্যাংক ও জায়কার অর্থায়নে ৩৮ কিঃ মিঃ সড়ক পাকা করা হয়েছে। আমার আমলে বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান এবং আর্থ সামাজিক উন্নয়নে বরাদ্ধ দেওয়া হয়েছে ৫ কোটি টাকা এছাড়া নির্মাণ করা হয়েছে ৬৯ টি বিদ্যালয় ভবন, একটি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য ১৮ টি বাসস্থান ও ২টি বিদ্যালয় ভবনের নির্মাণ কাজ চলছে।

তিনি আরও বলেন, সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করছি। বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে সক্রিয় আছি। এছাড়াও আমার ব্যক্তিগত তহবিল থেকে এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, মন্দির, মাজার, স্কুল, কলেজ সহ সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে আসছি। দল থেকে আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হয়ে প্রধান মন্ত্রীকে এ আসনটি উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই