তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পল্লিতে বিদ্যুৎ সংযোগ প্রদানে বাধাঁর অভিযোগ

ভালুকার পল্লিতে বিদ্যুৎ সংযোগ প্রদানে বাধাঁর অভিযোগ
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ভালুকা উপজেলার ২ নং মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামের বিদ্যুৎ সরবরাহে বাধা প্রদান করায় উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি অভিযোগ দায়ের করেছেন এলাকাবাসী।

ঐ গ্রামে কিছু দিন পূর্বে সাড়ে ৮ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করে ১৮০টি মিটার সংযোগ দিয়েছে ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২। তার মধ্যে ১২০টি মিটার ২ মাস যাবৎ স্থাপন করা হয়েছে। বর্তমানে বিদ্যুত সংযোগ দেয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ অনুমতি দিয়েছেন কিন্তু উপরে উল্লেখিত একই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে যথাক্রমে, মাহফুজুর রহমান, নূর ইসলাম, হারেজ খান ও মোঃ সেলিম মিয়া লাইনের উপরে কাঁচা বাঁশ রশি দিয়ে টেনে এনে তারের মধ্যে বেধে রাখার ফলে বিদ্যুৎ সংযোগ দেয়া সম্ভব হচ্ছে না।

প্রায় ২ মাস পূর্বে লাইন থেকে সংযোগ দিতে গেলে লাইন ম্যানদেরকে বাধা দেয়া হয়। এর পর থেকে তারে বাঁশ ফেলে রেখেছে। এলাকার সাধারণ জনগন বিদ্যুৎ সংযোগ পাওয়ার আশায় বাড়ী/ঘড়ে লাইন স্থাপন করেছে ও কিছু বাড়িতে মটার স্খাপন করা হয়েছে।

বিদ্যুৎতের কারনে বিভিন্ন জমিতে মটার স্থাপন করে সেচ সুবিধার জন্য প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করেছে চাষীরা, কিন্ত বিদ্যুৎ সংযোগ যথা সময়ে না পাওয়ায় প্রায় ১ শত একর চাষা বাদি জমিতে সেচ কাজ বন্দ রয়েছে। এলাকাবাসীর দাবী জরুরী বৃত্তিতে বিদ্যুৎ সংযোগ প্রদান করে চাষাবাদ সহ প্রয়োজনীয় কাজের সুবিদার জন্য বিদ্যুৎ সরবরাহের দাবি জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি অভিযোগ দায়ের করেছেন। #  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই