তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্বাচনী প্রচারনায় বিভ্রান্তি সৃষ্টি করছে মহিউদ্দিন

ভালুকায় নির্বাচনী প্রচারনায় বিভ্রান্তি সৃষ্টি করছে মহিউদ্দিন
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
১৫৬ ময়মনসিংহ-১১ নির্বাচনী এলাকা ভালুকা থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী  ইঞ্জিনিয়ার মহিউদ্দিন নিজেকে বাংলাদেশ আ’লীগ থেকে জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসাবে দাবী করে পোষ্টারের মাধ্যমে প্রচারনা করেছেন ভালুকা সদর সহ উপজেলার সকল হাট-বাজারে। যা সাধারণ মানুষের মাঝে  বিভ্রান্তির সৃষ্টি করেছে। যদিও আ’লীগ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কোন আসনে প্রার্থীদের মনোনয়ন তালিকা চূড়ান্ত করেনি।

এব্যাপরে ঐ প্রার্থী মহিউদ্দিন এর কাছে তার পোষ্টারের লেখা ঠিক আছে কি না জানতে চাইলে তিনি বলেন, পোষ্টারে লেখা সম্পূর্ন ঠিক রয়েছে। এই পোষ্টার সম্পর্কে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উমর হায়াৎ খান নঈম বলেন, মনোনয়ন পাওয়ার পূর্বে কোন প্রার্থীই আ’লীগের প্রার্থী হিসাবে দাবী করতে পারেনা। উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ বলেন, এই পোষ্টারের লেখা দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মাঝে বিভ্রন্তি সৃষ্টি করছে। তিনি বলেন আ’লীগের প্রার্থী দাবীদার মহিউদ্দিন নিজেকে দলের প্রার্থী দাবী করলেও সে উপজেলা, ইউনিয়ন এবং কি কোন ওয়ার্ড পর্যায়ের আ’লীগের সদস্যও নয়। এই পোষ্টার লাগানো থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মামুন শাহ সিদ্দিকী বলেন, মনোনয়ন পাওয়ার পূর্বে কোন ব্যাক্তি দলের প্রার্থী হিসাবে দাবী করতে পারে না। কাজেই এই পোষ্টার জন মনে বিভ্রান্তি সৃষ্টি করতে পারে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই