তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে স্কুল ও কলেজে কর্মবিরতি পালন

ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউট এবং টেকনিক্যাল স্কুল ও কলেজে কর্মবিরতি পালন
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
বাংলাদেশ করিগরি শিক্ষা অধিদপ্তরাধীন ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউট এবং টেকনিক্যাল স্কুল ও কলেজ সমূহে পরিচালিত ২য় শিফটের সম্মানী ভাতা সম্পর্কিত অর্থ মন্ত্রনালয়ের জারীকৃত পত্রের সিদ্ধান্ত সংস্করণের লক্ষে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দের পৃথক ভাবে কর্মবিরতি পালিত হয়েছে। রবিবার দুপুরে পলিটেকনিক ইন্সটিটিউট এবং ঝিনাইদহ টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রাঙ্গণে এ কর্মবিরতির আয়োজন করে স্ব স্ব প্রতিষ্ঠান কতৃপক্ষ।

সে সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ ঝিনাইদহ শাখার সভাপতি শরিফুল ইসলাম, শিক্ষক সমিতির ঝিনাইদহ শাখার সভাপতি এ.কে.এম. মাজহারুল আলম, কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন কর্মচারি সমিতির ঝিনাইদহ শাখার সভাপতি আব্দুল মতিন মুন্সিসহ অন্যান্যরা। এদিকে টেকনিক্যাল স্কুল ও কলেজে কর্মবিরতি চলাকালীন সময় বক্তব্য রাখেন, টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মো: খলিলুর রহমান। সে সময় উপস্থিত ছিলেন, ইন্সট্রাক্টর (গণিত)  মো: মনিরুজ্জামান, শিক্ষক মোঃ হাদিউজ্জামানসহ সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বক্তারা উল্লেখিত দাবি না মানা পর্যন্ত ২য় শিফটের সকল কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত চলমান রাখবেন বলে ঘোষনা দেন। পাশাপাশি সরকারকে তাদের দাবি অবিলম্বে মেনে নেওয়ার আহবান জানান। তা না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি উচ্চারণ করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই