তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র দেড় শতাধিক নেতাকর্মীর নামে মামলা

নান্দাইলে ৩দিনে বিএনপি’র দেড় শতাধিক নেতাকর্মীর নামে মামলা
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আবারও গত তিনদিনে বিএনপি’র দেড় শতাধিক নেতাকর্মীর নামে পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করেছে পুলিশ। ফলে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। শ’ শ’ নেতাকর্মী পলাতক রয়েছে। গত ১লা নভেম্বর নান্দাইল মডেল থানার এস আই নূরুল হুদা বাদী হয়ে ৪১জন উল্লেখ করে ও অজ্ঞাত ১০/১৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলা নং- ২ তারিখ ০১/১১/২০১৮ইং ধারা ১৫ (৩) ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইন তৎ সহ ১৪৩/১৮৬/১৫৩/৩৩২/৩ পেনাল কোড। গত ২রা নভেম্বর থানার এস আই লিটন বাদী হয়ে ৩৯জন উল্লেখ করে ও অজ্ঞাত ১০/১৫জনকে আসামী করে আরোও একটি মামলা দায়ের করেন। মামলা নং- ৪ তারিখ- ০২/১১/২০১৮ইং ধারা- ১৫(৩) ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইন তৎ সহ ১৪৩/১৮৬/৩৫৩/৩৩২/৩৪ পেনাল কোড। অপরদিকে গত ৩রা নভেম্বর থানার এস আই খায়রুল ইসলাম বাদী হয়ে ৪৯জন উল্লেখ করে ও অজ্ঞাত ১০/১৫জনকে আসামী করে আরোও একটি মামলা দায়ের করেন। মামলা নং- ৫ তারিখ ০৩/১১/২০১৮ইং ধারা ১৫(৩) ১৯৭৪সনের বিশেষ ক্ষমতা আইন তৎ সহ ১৪৩/১৮৬/৩৫৩/৩৩২/৩৪ পেনাল কোড।

উক্ত মামলার গুলোতে উল্লেখযোগ্য আসামীরা হচ্ছেন, নান্দাইলের সাবেক পৌর মেয়র ও বিএনপি’র এমপি মনোনয়ন প্রত্যাশী এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুল, নান্দাইল উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক কাদির, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান রুকন উদ্দিন ভূইঁয়া সহ তৃণমূল পর্যায়ের বিএনপি নেতাকর্মীবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই