তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে চাঁদাবাজীর অভিযোগে চেয়ারম্যান আটক

হালুয়াঘাটে চাঁদাবাজীর অভিযোগে চেয়ারম্যান আটক,অতঃপর শ্রীঘরে
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১২ নং স্বদেশী ইউনিয়নের বিতর্কিত চেয়ারম্যান জিহাদ হোসেন সিদ্দিকী ইরাদ (২৮) কে চাঁদাবাজির মামলায় আটক করে পুলিশ। রবিবার সন্ধার পর তাকে আটক কররে কারাঘারে পাঠানো হয়েছে বলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার নিশ্চিৎ করেছেন।

৪ নভেম্বর উক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মাটিকাটা গ্রামের মাহফুজুর রহমান শামীম (২৭) বাদী হয়ে হালুয়াঘাট থানায় চেয়ারম্যানসহ নয়(৯) জনকে আসামী করে চাঁদাবাজীর অভিযোগ এনে মামলা দায়ের করেন। অভিযোগে প্রকাশ গত ২৮ অক্টোবর সন্ধায় আসামীরা দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া অভিযোগকারী শামিমের বিকাশ ও মোদির দোকানে চাঁদাবাজি করতে যায়। এ সময় ভাংচুর ও লুটপাট করে বলে জানা যায়। দোকান থেকে ১ লক্ষ ৩২ হাজার টাকা লুট করে নিয়ে আসে বলে অভিযোগে প্রকাশ ঘটে। এ ঘটনায় পুলিশ চেয়ারম্যান ইরাদ ও আমিনুল নামে দুইজনকে আটক করে।

অন্যান্য আসামীরা হলেন, স্বদেশী গ্রামের আ: আজিজ বেগের পুত্র জুয়েল (২৩), মৃত খোরশেদের পুত্র ময়েজ উদ্দিন (৪০), দুলু মিয়ার পুত্র মোবারক (৪০), মৃত আবু মিয়ার পুত্র দুলাল (৪২),মৃত নেকবর আলীর পুত্র  জুয়েল (৩৬), তোফাজ্জলের পুত্র এনাম (২৫), আদম আলীর পুত্র হান্নান (২৬), ঘাসীগাও গ্রামের আরব আলীর পুত্র আমিনুল ইসলাম (২৫)। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই