তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দার ইউপি চেয়ারম্যানকে লাঞ্চিত করায় সড়ক অবরোধ

তারাকান্দার ইউপি চেয়ারম্যানকে লাঞ্চিত করার প্রতিবাদে বিক্ষোভ,সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান রিপনকে ছাত্রলীগ নেতার লাঞ্চিত করার প্রতিবাদে সোমবার বিকেলে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি পালিত হয়েছে।

জানা যায়, তারাকান্দা বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানসহ ৭/৮ জন কাকনী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান রিপনকে রোববার দুপুরে উপজেলা পরিষদের সামনে মারধর ও পরে থানার সামনে লাঞ্চিত করে। এর প্রতিবাদে এলাকাবাসি হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্ধ্যায় থানার সামনে বিক্ষোভ করেন। সোমবার বিকেলে কাকনীতে এলাকাবাসি প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করেন। পরে ময়মনসিংহ- শেরপুর সড়কে টায়ার জালিয়ে প্রায় দেড় ঘন্টা সড়ক অবরোধ রেখে বিক্ষোভ করেছেন।

এ ব্যাপারে কাকনী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মশিউর রহমান রিপন জানান, তারা আমার নিকট চাদা দাবি করছিল। না দেয়ায় তারা মোটরসাইকেল যোগে এসে ফিল্মিস্টাইলে আমার উপর হামলা চালায়। পরে থানায় উঠে রক্ষা পাই। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মাহবুবুল হক জানান, এ বিষয়ে কেউ মামলা করতে আসেনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই