তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আইসিটি কলেজ ভবনসহ ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

রাণীনগরে আইসিটি কলেজ ভবনসহ ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে আবাদপুকুর মহাবিদ্যালয়ের নব-নির্মিত আইসিটি চারতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে আবাদপুকুর মহাবিদ্যালয় প্রাঙ্গনে মহাবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, নওগাঁ শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের সহকারি প্রকৌশলী রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা প্রকৌশলী শাইদুর রহমান মিঞা, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইউনুছ আলী দুলাল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান, আবাদপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জিএম মাসুদ রানা জুয়েল, মিরাট ইউপি চেয়ারম্যার রফিকুল ইসলাম, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম শফু, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার আগে প্রধান অতিথি ৩টি সড়ক পাকাকরন, ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন, আবাদপুকুর হাইস্কুল ভবন ও ডাকাহার সার্বজনিন কবরস্থানসহ প্রায় ১০কোটি টাকা ব্যয়ে মোট ৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই