তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-২ আসনে মনোনয়ন প্রত্যাশী মেহেদীর গণসংযোগ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন
নওগাঁ-২ আসনে মনোনয়ন প্রত্যাশী মেহেদীর গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য তুলে ধরে নৌকার পক্ষে গণসংযোগ করেছন নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ রেজা মেহেদী।

মাহমুদ রেজা মেহেদী বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের উন্নয়ন, অগ্রগতি রক্ষার নির্বাচন। মুক্তিযুদ্ধের বিরোধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক দমনের নির্বাচন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। উন্নয়ণ কর্ম ত্বরান্বিত ও ডিজিটাল বাংলাদেশ গড়তে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে আমাকে মনোনয়ন দিলে নির্বাচনে আমি শতভাগ জয়লাভ করব।

শনিবার থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত উপজেলার শিবপুর, মাটিন্দর, মধইল, দিবর, শিহাড়া, খেলনা ও ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন, আমাইতাড়া, হরতকিডাঙ্গা, ফতেপুর এবং পলাশবাড়ী এলাকায় সাধারণ মানুষের মাঝে শেখ হাসিনা সরকারের উন্নয়ণ সম্বলিত ৫০ হাজার লিফলেট বিতরণের মাধ্যমে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহমুদ রেজা মেহেদী ।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, নওগাঁ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক রাকিবুল হাসান, নজিপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুহুল আমিন, আওয়ামীলীগ নেতা ছয়ফুল ইসলাম, ফাহিম হাসান, জামিল হোসেন প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই