তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শম্ভুপুরের নব নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠান

তজুমদ্দিন শম্ভুপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
তজুমদ্দিন উপজেলার ৫নং শম্ভুপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদের দায়িত্বভার গ্রহণ করেছেন। মঙ্গললবার বিকাল ৪ ঘটিকায় ইউনিয়ন পরিষদ হলরুমে প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন লিটুর সভাপতিত্বে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার দাস, থানা অফিসার ইনচার্জ মোঃ ফারুক আহম্মেদ।

অনুষ্ঠান পরিচালনা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি সচিব মেজবাহ উদ্দিন সম্রাট, এ সময় উপস্থিত ছিলেন আ’লীগের সভাপতি মাকসুদুর রহমান পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগ সভাপতি মোঃ জামাল উদ্দিন জাবু, সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন, বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুল মাতাব্বরসহ ইউপি সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই