তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার পাঠশালার আত্নপ্রকাশ

ভালুকায় নৌকার পাঠশালার আত্নপ্রকাশ
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
বুধবার সকালে ভালুকা প্রেস ক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত মুক্তিযুদ্ধের চেতনাবাহী সংগঠন নৌকার  পাঠশালা নামে একটি সামাজিক সংগঠনের আত্নপ্রকাশ করেছে।

ভালুকা প্রেস ক্লাবে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে  সংগঠনের সভাপতি ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য ব্যাখ্যা করে বলেন সংগঠনটি উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটির নাম ঘোষনা করেন। আতিকুল ইসলাম জাকারিয়া সভাপতি ও আহসান হাবিব রাসেল কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি ঘোষনা করা হয়।

এছাড়াও জেলা আ’লীগ সধারণ সম্পাদক এড: মোয়াজ্জেম হোসেন বাবুলকে প্রধান পৃষ্ট পোষক করে ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লাকে প্রধান উপদেষ্ঠা করে ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্ঠা পরিষদ ঘোষনা করা হয়।

সভাপতি আতিকুল ইসলাম জাকারিয়া আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য ব্যাখ্যা করে বলেন, এ নির্বাচনে ২ কোটি তরুণ ভোটার ভোট প্রধান করবে তাদেরকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত করে নৌকার পক্ষে ভোট প্রদানের জন্য উদ্বোদ্ব করতে সংগঠনের সদস্যরা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে কাজ করবে। সেই সাথে বিগত দিনের বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের খূদা দারিদ্র মুক্ত সুখি সমৃদ্বশালী স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে সংগঠনটি সর্বাত্নক প্রচেষ্ঠা চালিয়ে যাবে। এসময় সংগঠনের বিভিন্ন প্রর্যায়ের নেতা কর্মী ছাড়াও স্থানীয় পিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই