তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কৃষকের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরন

রাণীনগরে কৃষকের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরন
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরনের উদ্বোধন করা হয়েছে। উপজেলা কৃষি অধিদপ্তর কর্তৃক রবি/২০১৮-১৯ মৌসুম ও পরবর্তি খরিফ-১/২০১৯ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক ১৪৯৮ জন কৃষকের মাঝে প্রণোদনার বোরো, গম, সরিষা, ভুট্টা, বিটি বেগুন, তিল এবং গ্রীষ্মকালীন মুগডালের বীজ,সার সহায়তা বিতরনের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, জেলা তথ্য কর্মকর্তা আতিকুর রহমান শাহ, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন , উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই