তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সভা অনুষ্ঠিত

নান্দাইলে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের উদ্দ্যোগে পৌরসভার ২নং ওয়ার্ড কাকচর গ্রামে নতুন সমিতি গঠন ও সঞ্চয়ী উদ্বুব্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার একটি বাড়ি একটি খামার প্রকল্পের ফিল্ড অফিসার মো. শফিকুল ইসলাম ঝুটনের সমন্বয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম উপস্থিত থেকে অনুষ্ঠিত সভায় নতুন সদস্যদেরকে ২০০ টাকা করে মাসিক সঞ্চয় রাখার উদ্বুব্ধ করেন।

এছাড়া তিনি উপস্থিত সকল সদস্যদেরকে হাসঁ-মুরগী, গবাদী পশু পালন, কুটির শিল্প ও শাকসবজী চাষে স্বাবলম্বী করে নিজেদের গড়ে তুলতে বিশদ আলোচনা করেন। এসময় ২নং ওয়ার্ড কাউন্সিলর সদস্য মো. শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক হাজী রফিকুল ইসলাম খোকন, শামছ-ই-তাবরীজ রায়হান, মঞ্জুরুল হক মঞ্জু সহ একটি বাড়ি একটি খামার প্রকল্পের নতুন সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই