তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় প্রকল্পের কাজ সুন্দর করায় চেয়ারম্যানকে সম্মাননা ক্রেষ্ট

শার্শায় প্রকল্পের কাজ সুন্দর করায় চেয়ারম্যানকে সম্মাননা ক্রেষ্ট প্রধান
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
শার্শা উপজেলায় প্রকল্পের কাজ সুন্দর ভাবে বাস্তবায়ন করায় প্রথম স্থান অধিকার করেছেন উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক। ২০১৭-১৮ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো সংস্কার প্রকল্পের (টিআর ও কাবিখা) কাজ সুন্দর ভাবে বাস্তবায়নের স্বীকৃতি স্বরুপ তিনি এ প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করেন।  বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার মাসিক সভায় উপজেলা নির্বাহী অফিসার পূলক কুমার মণ্ডল তার হাতে স্বীকৃতি স্বরুপ এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মজ্ঞুর সভাপতিত্বে এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা থানার অফিসার ইনচার্জ এম মশিউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার মোজাফ্ফর হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই