তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ড প্রায় ত্রিশলক্ষ টাকার ক্ষয়ক্ষতি

কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ড প্রায় ত্রিশলক্ষ টাকার ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহঃবার বিকেলে তিনটায়  অগ্নিকান্ডের ঘটনা ঘটে। কালিয়াকৈর বাজার কসিমউদ্দিন রোডে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানা গেছে।  মুহুর্তের মধ্যে আগুন  আশপাশের কয়েকটি গোডাউনে ছড়িয়ে পরে। 

তুলার মিল ও লেপ তুষকের গোডাউন এর মালিক হাসি ওরফে আবুল হাশেম জানান আমার গোডাউনে থাকা সবগুলো মাল, তুলার মেসিন কোন কিছুই বের করতে পারেনি। পাশাপাশি থাকা অন্যান্য গোডাউন গুলোর মধ্যে ,কাদের ইলেক্ট্রিকের মালিক জয়নালের  আই পি এস এর গোডাউন , ফেরদৌস এর ভাংগা চুরা দোকানের গোডাউন , শ্যামল সাহা ও প্রসান্ত কুমার সরকারের হার্ডওয়ারের গোডাউন ,নিপেন মনি দাসের বেকারির দোকান ,সহ আরও কয়েকটি গোডাউনের ক্ষতি হয়েছে এবং কোন কিছুই বের করা সম্বভ হয় নি।  এবং ফায়ার সার্বিস প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রন আনে।

ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ  মোঃ কবিরুল ইসলাম জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় এবং প্রায় ত্রিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই