তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান

নান্দাইলে সাংবাদিক মুজিবুরকে মামলা থেকে অব্যাহতি প্রদানের দাবীতে স্মারকলিপি প্রদান  
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার সম্পাদক সিনিয়র সাংবাদিক গত ১লা নভেম্বর জাতীয় যুবদিবসে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে শ্রেষ্ঠ যুবকর্মী হিসাবে সনদ প্রাপ্ত মো. ইউসুফ আকন্দ মুজিবুরকে নান্দাইল মডেল থানায় পুলিশ কর্তৃক দায়েরকৃত (মামলা নং ৫ তারিখ ৩/১১/২০১৮ইং) মামলায় ৩১ নং আসামী করা হয়।

উক্ত মামলা থেকে অব্যাহতি প্রদানের দাবী জানিয়ে নান্দাইল প্রেসক্লাব ও সকল সাংবাদিকদের পক্ষ থেকে ৮ই নভেম্বর নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে। স্মারকলিপিতে নান্দাইলে কর্মরত সাংবাদিকগণ স্বাক্ষর করেন। এদের মাঝে সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, এনামুল হক বাবুল, আলম ফরাজী, হান্নান মাহমুদ, এবি সিদ্দিক খসরু, শামছ-ই-তাবরীজ রায়হান, রফিকুল ইসলাম, আবুল হাসেম, ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু, মো. মঞ্জুরুল হক মঞ্জু প্রমুখ।

সাংবাদিক নেতৃবৃন্দ উক্ত বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মামলাটির বিষয়ে বিস্তারিত তথ্য-উপাত্ত উপস্থাপন করেন। উপজেলা নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম বিস্তারিত অবহিত হয়ে উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে সাংবাদিকদের অবহিত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই