তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই- ইসরাফিল

উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-এমপি ইসরাফিল আলম
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি মো: ইসরাফিল আলম বলেছেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচন খুবই আসন্ন। গত ১০বছরে বাংলাদেশে জাতির পিতার কন্যা বিশ্ব নন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে উন্নয়ন সাধিত করেছে তা বাংলাদেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে যতদিন লাল-সবুজের বাংলাদেশ রয়েছে।

এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত আত্রাই ও রাণীনগর উপজেলাতে এখন শান্তির সুবাতাস বইছে। এখন কাউকে সর্বহারা আর জেএমবির ভয়ে পালিয়ে থাকতে হয় না। আর কাউকে দিনে-দুপুরে হকিস্টিকের মার খেতে হয় না। বর্তমান সরকারের কারণেই দুই উপজেলাতে দুটি মাধ্যমিক ও দুটি কলেজকে সরকারি করন করা হয়েছে যা এই জনপদের মানুষের কাছে অলিক স্বপ্ন হিসেবে ছিলো। সজিব ওয়াজেদ জয়ের পূর্ণাঙ্গ ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য আরেকবার নৌকা প্রতীকের সরকার প্রয়োজন। তাই উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকের কোন বিকল্প নেই। আপনারা আর একবার নৌকা প্রতীকে ভোট দিয়ে আমার কাঁধে এই আসনের মানুষের যে অবশিষ্ট ঋণ রয়েছে তা শোধ করার সুযোগ দিবেন এটা আশা নয় এই জনপদের সন্তান হিসেবে আপনাদের কাছে আমার দাবী।তিনি বৃহস্পতিবার বিকেলে রাণীনগর উপজেলার নব জাতীয়করন হওয়া শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের নবনির্মিত ইসরাফিল আলম আইসিটি চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

এদিন শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে নব-নির্মিত ইসরাফিল আলম আইসিটি চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোফাখ্খার হোসেন পথিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, উপজেলা প্রকৌশলী শাইদুর রহমান মিঞা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক রুস্তম আলী মন্ডল, একাডালা ইউপি আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক সোয়েব হোসেন, শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ।

এছাড়াও মহাবিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারী, উপজেলা আ’লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সন্ধ্যায় স্থানীয়, উপজেলা শিল্পকলা একাডেমী ও বিভিন্ন গনমাধ্যমের শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই