তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

ভালুকায় যুবলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট নব গঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভা শুক্রবার বিকালে ভালুকায় উপজেলা যুবলীগ কার্যালয়ে কমিটির সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগ আহ্বায়ক এডভোকেট আজাহারুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আ.লীগ সদস্য ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। এতে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, আখেরুল ইসলাম সোহাগ, জেলা যুবলীগ সদস্য যথাক্রমে আনোয়ার জাহান শরীফ, তানভীর আহম্মেদ সিদ্দিকী, আসাদুজ্জামান রুবেল, শাহানুর আলম শান্ত, জহিরুল ইসলাম আওয়াল, বজলুল হুদা, এডভোকেট আরিফ মোহাম্মদ আহসান উল্লাহ ও ভালুকা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম বিল্লাল।

সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ ফজলুল হক মনি’র প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে আ.লীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। জেলা যুবলীগের আহ্বায়ক ভালুকা উপজেলা যুবলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে একে একে পরিচয় করিয়ে দেন।

সভা পরিচালনা করেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভালুকা উপজেলা শাখার সাধারন সম্পাদক এজাদুল হক পারুল। সভা শুরুর আগে জেলা যুবলীগের নেতৃবৃন্দকে উপজেলা যুবলীগের পক্ষ থেকে ফুলের তুরা দিয়ে বরণ করে নেয়া হয়। সভায় উপজেলা যুবলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ ছাড়াও ভালুকা পৌরসভা সহ উপজেলার ১১টি ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই