তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে জেইউজের নেতৃত্বে ফের সাজেদ-মিলন

যশোরে জেইউজের নেতৃত্বে ফের সাজেদ-মিলন
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নেতৃত্বে ফের এসেছেন সাজেদ রহমান ও হাবিবুর রহমান মিলন।আজ অনুষ্ঠিত ভোটে তারা যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। চলতি কমিটিতেও তারা একই দায়িত্বে রয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটি ঘোষিত প্রাথমিক ফলাফলে দেখা যায়, সাজেদ রহমান ৩৩ ভোট পেয়ে সভাপতি পুনর্নিবাচিত হয়েছেন। তার প্রতিদদ্বন্দ্বী সংগঠনের সাবেক সভাপতি সাজ্জাদ গনি খান রিমন ২১ ও আব্দুল ওয়াহাব মুকুল ১৭ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন সর্বোচ্চ ৪৯ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদদ্বন্দ্বী শিকদার খালিদ পেয়েছেন ২৩ ভোট।এছাড়া সহসভাপতি পদে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন প্রণব দাস। প্রতিদদ্বন্দ্বী প্রদীপ ঘোষকে তিনি এক ভোটের ব্যবধানে পরাজিত করেন।সর্বোচ্চ ৪৯ ভোট পেয়ে যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান রুবেল। তার একমাত্র প্রতিদদ্বন্দ্বী এসএম আরিফ পেয়েছেন ২২ ভোট।কোষাধ্যক্ষ পদে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মারুফ কবীর। তার একমাত্র প্রতিদদ্বন্দ্বী ডি এইচ দিলশান পান ৩০ ভোট।

নির্বাহী সদস্যের দুটি পদে নির্বাচিত হয়েছেন জিয়াউল হক ও সফিক সায়ীদ। তারা দুইজনই ৪০টি করে ভোট পেয়েছেন। এই পদে প্রতিদদ্বন্দ্বী ইমরান হাসান টুটুল ও মিরাজুল কবীর টিটো পেয়েছেন যথাক্রমে ২১ ও ১৮ ভোট।

এর আগে আজ সকাল দশটা থেকে বেলা দুইটা পর্যন্ত প্রেসক্লাব কনফারেন্স রুমে টানা ভোট গ্রহণ করা হয়।নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনিরুল ইসলাম জানান, এবারের নির্বাচনে ৭৭ জন ভোটার ছিলেন। তাদের মধ্যে ৭৩ জন ভোট দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই