তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরবময় ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রথমেই রাণীনগর উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি মো: ইসরাফিল আলম। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ময়নুল হক ভুট্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান মোহন, সাধারন সম্পাদক সোয়েব হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলা যুবলীগ, আ’লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে রাত ১২টা ১মিনিটে কেক কাটা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই