তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ওয়াজ ও দোয়া মাহফিল

গফরগাঁওয়ে ওয়াজ ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের পাচাহার মধ্যপাড়া খানবাড়ি জামে মসজিদ ও মাদ্রাসার মাঠে হাফেজ ক্বারী পীর ও ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের উদ্যোগে “শান্তির ধর্ম ইসলাম” বিষয়ক এক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে অনুষ্ঠিত এ ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে  উপস্থিত ছিলেন,আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন বক্তা হাফেজ ক্বারী পীর ও ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব ক্বারী মোঃ হাবিবুল্লাহ বেলালী।প্রধান অথিতির বক্তব্যে ক্বারী হাবিবুল্লাহ বেলালী বলেন,শান্তির ধর্ম হচ্ছে ইসলাম।সাম্প্রদায়িক সম্প্রীতির ধর্মই হচ্ছে ইসলাম।শান্তির ধর্ম ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই।

বেলালী বলেন,প্রধানমন্ত্রী দেশে বিদেশে সর্বত্রই শন্তির ধর্ম ইসলামকে ছড়িয়ে দিতে আপ্রাণ চেষ্টা করছেন।তার প্রমাণ ময়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গা মানুষদের পাশে দাড়িয়ে মাতৃস্নেহের আচল বিছিয়ে দেওয়ার বিরল দৃষ্টান্ত।

মাওলানা আবুল কালাম আযাদীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের মহাসচিব আলহাজ্ব মাওলানা মোঃ কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা আবু ইউসুফ গওহরী.মাওলানা খন্দকার মাহাবুবুল হক,মাওলানা কামরুল ইসলাম শরিয়তপুরী,পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান,টাঙ্গাব ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর,শফিকুল ইসলাম.ডাঃ মফিজুল হক।ওয়াজ মাহফিলে তেলাওয়াত ও ইসলামী গজল পরিবেশন করেন রেডিও টিভির শিশু শিল্পী মোঃ হাম্মাদুল্লাহ বিন বেলালী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই