তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সাবেক মেয়র মফিজ উদ্দিনের দাফন সম্পন্ন

ভালুকার সাবেক মেয়র মফিজ উদ্দিনের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ভালুকা পৌরসভার সাবেক মেয়র ও ৬নং ভালুকা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মফিজ উদ্দিন সরকারের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার বাদ যোহর ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ভালুকার স্মরণকালের সর্ব বৃহৎ নামাজে জানাযা শেষে ভালুকাস্থ বাস ভবন সংলগ্ন পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

নামাযে জানাজায় শরিক হয়ে মহরহুমের প্রতি শ্রদ্ধা জানান, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, জেলা পরিষদের সদস্য মোস্তফা কামাল ও মোমতাজ উদ্দিন আহম্মেদ, ভালুকা পৌরসভার মেয়র ডা: মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কে.এম. আবুল হোসেন মিলন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বিআরডিবির চেয়ারম্যান মফিজুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোর্শেদ আলম, জেলা বিএনপি নেতা আনোয়ার আজিজ টুটুল, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ক্বারী আব্দুল হামিদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজু সহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযোদ্ধা,  ব্যবসায়ী, শিক্ষক, ছাত্র ও সাংবাদিক সহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ তার নামাজে জানাযায় শরিক হন।

প্রকাশ শনিবার দুপুরে ময়মনসিংহের একটি হাসপাতালে ৮৬ বছর বয়সে ভালুকা পৌরসভার সাবেক মেয়র (২ বার)  ও ৬নং ভালুকা ইউপির সাবেক চেয়ারম্যান (৪বার)  আলহাজ্ব মফিজ উদ্দিন সরকার ইন্তেকাল করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই