তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে রিমনের সড়ক দূর্ঘটনার বিচারের দাবীতে মানববন্ধন

নান্দাইলে স্কুল ছাত্র রিমনের সড়ক দূর্ঘটনার বিচারের দাবীতে মানববন্ধন   
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে জেএসসি পরীক্ষার্থী রিমনের সড়ক দূর্ঘটনার বিচারের দাবীতে রোববার উপজেলার নান্দাইল সদর- জাহাঙ্গীরপুর রাস্তায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। রোববার সকালে দেউলডাংরা ভূইয়া বাড়ী একাডেমি ও আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীবৃন্দ উক্ত রাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে।

এসময় রাস্তার উপর গাড়ীর টায়ারে ছাত্ররা আগুন ধরিয়ে দিলে প্রায় ২ ঘন্টা যাবত সব ধরনের যানচলাচল বন্ধ থাকে। পরে নান্দাইল মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। উল্লেখ্য, গত শুক্রবার সকালে জেএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে পরস্পর বিপরীত গামী ইজিবাইক (অটোরিক্স) সংঘর্ষে প্রায় ৫ জন শিক্ষার্থী আহত হয়। তন্মেধ্য পরীক্ষার্থী রিমন গুরুতর আহত হয়ে ঢাকা অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন আছে। বর্তমানে তার কোমর ভেঙ্গে গেছে বলে জানাযায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই