তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিদ্যালয়ের বৃওি পরীক্ষা অনুষ্ঠিত

কালিয়াকৈরে বিদ্যালয়ের বৃওি পরীক্ষা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের আন্দার মানিক আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুলের উদ্যোগে দুদিন ব্যাপী মরহুম নয়ন মৃধা বৃওি পরীক্ষা রোববার থেকে শুরু হয়েছে। পরীক্ষায় অত্র এলাকার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় চার শতাধিক শিক্ষার্থী অংশ নিচ্ছে।

জানা যায়, ২০০৭ইং সাল থেকে ওই বৃওি পরীক্ষা চলে আসছে। উপজেলার সফিপুর মডেল স্কুল, নাহিন আইডিয়াল স্কুল, এম হাফিজ উদ্দিন কেজি এন্ড হাই স্কুল, মাঝুখান মডেল পাবলিক স্কুল, সফিপুর নর্থ পাবলিক স্কুল, রতনপুর আর্দশ বিদ্যা নিকেতন, নিশ্চিতপুর মর্ডান কেজি স্কুল, সফিপুর ডেফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ইউনিক স্কুল এন্ড কলেজ, হলি মডেল পাবলিক স্কুল, আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল ও আব্দুল বারেক পাবলিক স্কুলে শিক্ষার্থীরা অংশ নেয়। নির্বাচন পরিচালনা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সরকার কলিম উদ্দিন আহম্মেদ, বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক শোয়াইব মৃধা, প্রধান শিক্ষক সানোয়ার রিফাত তুষার, হল সুপার মাহবুব এলাহী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই