তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ১৪ জন

গৌরীপুরে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ১৪ জন
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
২৩ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে শুক্রবার থেকে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি। প্রথম দিন থেকেই ময়মনসিংহ-৩ তথা গৌরীপুর আসনে আওয়ামীলীগের সম্ভাব্য এমপি মনোনয়ন প্রত্যাশীরা ধানমন্ডিতে আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেন। রোববার (১১ নভেম্বর) এ রিপোর্ট লেখা পর্যন্ত গৌরীপুরে সম্ভাব্য প্রার্থীদের মাঝে চৌদ্দ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

তাঁরা হলেন- ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান সেলভী, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, ড. সামিউল আলম লিটন, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, ময়মনসিংহ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভি.পি বাবুল, জেলা আওয়ামীলীগের সদস্য নাজনীন আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, কেন্দ্রিয় যুবলীগের সদস্য গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি।  আওয়ামীলীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়সূত্রে এ বিষয়ে জানা গেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই