তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষি প্রণোদনা পেলেন ২৭৫ জন কৃষক

গৌরীপুরে কৃষি প্রণোদনা পেলেন ২৭৫ জন কৃষক
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (১২ নভেম্বর) উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে স্থানীয় ২৭৫ জন কৃষকের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় বীজ ও সার বিতরণ করা হয়েছে। ওইদিন দুপুরে কৃষি অফিস চত্বরে কৃষকদের মাঝে আনুষ্ঠানিকভাবে বীজ ও সার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল ওয়াহেদ, অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, ডিকেআইবির উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, উপসহকারি কৃষি কর্মকর্তা আব্দুল মান্নান সরকার, হাবিবুর রহমান, জয়নাল আবেদীন, শরিফুল ইসলাম প্রমুখ।

কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার জানান, এ কর্মসূচীর আওতায় উপজেলার ২৪০ জন কৃষকের মাঝে ৫ কেজি করে বোর ধানের বীজ, ২০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার এবং ৩৫ জন কৃষকের মাঝে ১ কেজি করে সরিষা বীজ, ২০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই