তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশু ফারজানা হত্যার আসামী গ্রেফতার

ভালুকায় শিশু ফারজানা হত্যার আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
ময়মনসিংহ ডিবি ও ভালুকা থানা পুলিশের যৌথ অভিযানে শিশু ফারজানা হত্যার রহস্য উদ্ঘাটন এবং ঘটনায় জড়িত অন্যতম আসামী সফিকুল (৩০) কে গ্রেফতার করে।

ডিবি ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ফারজানা হত্যাকান্ডের সাথে জড়িত একই গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র  সফিকুলকে  তার বাড়ি থেকে গ্রেফতার করে । ব্যাপক জিজ্ঞাসাবাদে  পূর্ব শত্রুতাবসত তাকে হত্যা করা হয়েছে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতেই ফারজানার গলায় পেঁচানো লুঙ্গির বাকী অংশ ধৃত আসামীর বসত ঘর হতে উদ্ধার করা হয়।

উল্লেখ্য  উপজেলার পাচঁগাও গ্রামের ফজলুল হকের ছয় বছরের শিশু কন্যা ফারজানা আক্তার শুক্রবার  সকালে বাড়ি থেকে নিখোঁজ হয়। সারাদিন বহু খোঁজাখোজির পর শিশুটির কোন খোঁজ মিলেনি। পরে রাতে এলাকাবাসী ঢাকিরভিটা একটি বাঁশঝাড়ের বাঁশের সাথে গলায় রশি বাঁধা ফারজানার মৃতদেহটি মাটিতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই