তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার পুর্বচান্দরা বোর্ডমিল এলাকার হেলাল উদ্দিনের বাড়ী থেকে সোমবার দুপুরে আনিছা বেগম(২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত আনিছা দিনাজপুর জেলার কোতায়ালী থানার পুরস্তমার এলাকা জাহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, নিহত আনিছা স্বামী শফিকুলকে নিয়ে কালিয়াকৈর পৌরসভার হেলাল উদ্দিনের বাড়ীতে ভাড়া থাকতো। স্বামী শফিকুলের স্থানীয় বাজারে মোবাইল টিভি মেরামতের একটি দোকান রয়েছে। বিবাহিত জীবনে তাদের একটি সন্তান রয়েছে। প্রতিদিনের মত সোমবার রাতে আনিছা রাতের খাবার খেয়ে তার শিশু সন্তান নিয়ে ঘরের দরজা দিয়ে ঘুমিয়ে পরে। গভীর রাতে শিশু বাচ্ছার কান্নার শব্দ পায় পাশের ঘরে থাকা আনিছার মা। পরে তারা আনিছাকে অনেক ডাকাডাকি করেও না পেয়ে দোকানে ঘুমিয়ে থাকা স্বামী শফিকুলকে দোকান থেকে ডেকে আনে। স্বামী শফিকুল ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে ঘরের ধন্যায় গলায় রশি পেচানো স্ত্রী আনিছার ঝুলন্ত লাশ দেখতে পায়। এ সময় শিশু বাচ্ছাটি অঝোরে কাদছিল। পরে সকালে পুলিশে খবর দিলে পুলিশ গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

কালিয়াকৈর থানার এস আই আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্বহত্যার কারন জানা যায়নি। ময়না তদন্ত শেষে বলা যাবে হত্যা না আত্বহত্যা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই