তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে পরিত্যক্ত অবস্থায় গুলি ও ফেন্সিডিল উদ্ধার

বেনাপোল সীমান্তে পরিত্যক্ত অবস্থায় গুলি ও ফেন্সিডিল উদ্ধার
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
বেনাপোল পোর্ট থানার বারোপোতা সীমান্তে অভিযান চালিয় ১০ রাউন্ড গুলি ও ২০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ সময় কাউকে আটক করতে পারিনি বিজিবি। মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে বেনাপোলের বারোপোতা মাঠ থেকে উক্ত গুলি ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, গোপন সূত্রে খবর পায় পুটখালী সীমান্তের বারোপোতা গ্রামের মাঠের মধ্য দিয়ে বিপুল পরিমান মাদক ও গুলির একটি চালান যশোরের দিকে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে ঘিবা ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার আব্দুল মালেক সংগীয় সদস্য নিয়ে বারোপোতা গ্রামের মাঠের মধ্য অভিযান পরিচালনা করলে চোরাকারবারিরা একটি কার্টুন ফেলে পালিয়ে যায়। এ সময় কার্টুনটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে তার মধ্য থেকে ১০ রাউন্ড গুলি ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক গুলি ও ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই