তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বাধীনতা শিক্ষক পরিষদের র‌্যালি

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে গৌরীপুরে স্বাধীনতা শিক্ষক পরিষদের র‌্যালি
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
বেসরকারি শিক্ষক কর্মচারীদের ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৩ নভেম্বর) স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে র‌্যালি ও সমাবেশ হয়েছে। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবরে অভিনন্দনপত্র প্রদান করা হয়।

স্বাধীনতা শিক্ষক পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মোহাম্মদ মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেনের নেতৃত্বে এতে অংশগ্রহন করেন সংগঠনের গৌরীপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রস্তাবিত জেলা কমিটির উপদেষ্টা ম. নুরুল ইসলাম, প্রস্তাবিত জেলা কমিটির আপ্যয়ন বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, গৌরীপুর মহিলা কলেজ শাখার সভাপতি রেজওয়ান হোসেন, সহ সভাপতি নূরুল হক রানা, সাধারণ সম্পাদক মোঃ তারিকুল ইসলামসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই