তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ- ২ আসনে ২৭ জনের মনোনয়নপত্র ক্রয়

ময়মনসিংহ- ২ আসনে ২৭ জনের মনোনয়নপত্র ক্রয়
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে মঙ্গলবার বিকেল পর্যন্ত আওয়ামী লীগের ১৭, বিএনপির ৫, জাতীয় পার্টির ৩ জনসহ মোট ২৬ জন মনোনয়নপত্র ক্রয় করার খবর পাওয়া গেছে।

তারা হলেন, আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য শরীফ আহম্মেদ, সাবেক সংসদ সদস্য হায়াতোর রহমান খাঁন বেলাল, জেলা আওয়ামী লীগ সদস্য শাহ কুতুব চৌধুরী, জেলা আওয়ামী লীগ সদস্য ব্যারিস্টার আবুল কালাম আজাদ, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান অ্যডভোকেট ফজলুল হক, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য অধ্যাপক গোলাম ফেরদৌস জিলু, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আশরাফ আলী খাঁন, সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, জেলা শ্রমিক লীগ সভাপতি আফতাব উদ্দিন, সাবেক বিএমএ সভাপতি প্রফেসর ডাঃ সোহরাব আলী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রব, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক, তারাকান্দা যুবলীগ সভাপতি মোঃ শাছুল আলম রাজু, আওয়ামী লীগ নেতা রুবেল চৌধুরী, অধ্যক্ষ জামাল উদ্দিন ও জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন।

বিএনপি থেকে কেন্দ্রীয় বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য শাহ্ শাহীদ সারোয়ার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান সাবেক এমপি আবুল বাসার আকন্দ ও ফুলপুর উপজেলা বিএপির সাবেক সভাপিত অ্যাড. সৈয়দ এনায়েতুর রহমান।

জাতীয় পার্টি থেকে ফুলপুর উপজেলা শাখার সদস্য সচিব এনায়েত হোসেন মন্ডল, তারাকান্দা উপজেলা শাখার সদস্য সচিব এমদাদ হোসেন খান ও জাতীয় পার্টি মঞ্জু গ্রুপের মুক্তিযোদ্ধা শেখ অলা-উদ্দিন। এছাড়া ইসলামিক আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) থেকে মুফতী গোলাম মওলা ভূইয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই