তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা থেকে আ’লীগের এমপি প্রার্থী হতে চান-হারুন

ভালুকা থেকে আ’লীগের এমপি প্রার্থী হতে চান-হারুন
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি, ভালুকা উপজেলা ছাত্রলীগের দুইবারের যুগ্ম আহবায়ক, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাওলানা মোঃ হারুন-অর-রশিদ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগের ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।

আলহাজ্ব মাওলানা মোঃ হারুন-অর-রশিদ বলেন,আমাকে দল থেকে মনোনয়ন দিলে ভালুকার আসনটি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। গত ১২নভেম্বর বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে পরামর্শ করি। তাদের পরামর্শে আমার শিক্ষাগত যোগ্যতা ও রাজনৈতিক দিক বিবেচনা করে দলীয় মনোনয়নপত্র ক্রয় করি। ওই দিন বিকালেই মনোনয়নপত্রটি প্রধান মন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে জমা দেই। আমি ছাত্র জীবন থেকেই আ’লীগের রাজনীতির সাথে জড়িত। সরকারী মাদরাসা ই আলীয়া ঢাকা লেখাপড়া করার সময় মাদরাসা কমিটিতে ছিলাম। সে সময় ঢাকা মহা নগর ছাত্রলীগের সাথে বিভিন্ন আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করি।

তিনি আরো বলেন,আমি সরকারী মাদরাসা-ই-আলীয়া থেকে ২০০১সালে কামিল ও পরে বাংলাদেশ বিজিএমইতে ইউনিভার্সিটি থেকে এমবিএ পাশ করি।  লেখাপড়া শেষ করে আমার নিজ উপজেলায় এসে ব্যবসার পাশাপাশি আ’লীগের রাজনীতির সাথে সক্রিয় আছি। এ সময় উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ মাদারাসায় উন্নয়ন কাজ করে যাচ্ছি। বর্তমানে ধামশুর পশ্চিমপাড়া বায়তুল জান্নাত জামে মসজিদ, মাদ্রাসার ও এতিমখানার দাতা প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছি। ইউনিয়ন পরিষদের বিগত নির্বাচনে উপজেলার ৭নং মল্লিকবাড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করে ছিলাম। এ ছাড়াও সাংবাদিকতা পেশার সাথে জড়িত,ঐতিহ্যবাহী ভালুকা প্রেস ক্লাবের সম্মানিত সদস্য হিসাবে আছি। সৎ ও প্রতিবাদী থাকায় রাজনীতির পদ থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। আমি মল্লিকবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রার্থী হওয়ায় পরবর্তীতে আর কমিটি করা হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই