তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অবৈধ প্রস্তাবে রাজি না হওয়ায় বিধবাকে আহত

ভালুকায় অবৈধ প্রস্তাবে রাজি না হওয়ায় বিধবাকে হামলা করে গুরুতর আহত,হাসপাতালে ভর্তি
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
রোববার রাতে উপজেলার কাচিনা গ্রামে জাহানারা আক্তার (৪২) নামে এক বিধবা নারীকে একই এলাকার শাজাহান মিয়া হামলা করে গুরুতর আহত করে। জাহানারা বর্তমানে হাসপাতালে ভর্তি।

সূত্রে জানা যায়, কাচিনা গ্রামের বাসিন্দা আব্দুল মালেক মারা যাবার বছর খানেক পর হতে একই এলাকার শাজাহান মিয়া মালেকের স্ত্রী জাহানারাকে অবৈধ প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় শাজাহান প্রায় সময় তাকে উত্যক্ত করতো। স্বামী মারা যাবার পর দুই সন্তান নিয়ে জাহানারা মানবেতর জীবন যাপন করতেছিল। বড় মেয়ে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি নেয়। কয়েকদিন পূর্বে জাহানারা নিজে জামিরদিয়া আরিফ টেক্সটাইল মিলে শ্রমিকের চাকরি নেন।

ঘটনার দিন রাতে মিলে যাওয়ার সময় জাহানারার রাস্তা গতিরোধ করলে শাজাহানের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাজাহান জাহানারাকে বেধম মারপিট করে। এতে জাহানারারা বাম চোখে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। সেখান থেকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জাহানারা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ পত্র দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই