তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ৩মামলায় বিএনপি'র ১৮৬ নেতা-কর্মীর জামিন লাভ

ভালুকার ৩মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ১৮৬ নেতা-কর্মীর জামিন লাভ
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ভালুকা মডেল থানায় পুলিশের দায়ের করা বিশেষ ক্ষমতা আইনে ৩টি মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ১৮৬জন নেতা-কর্মীর জামিন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গল দুপুরে হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন তারা।

উপজেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ার উদ্দিন আহাম্মেদ জানান, বিশেষ ক্ষমতা আইনে ১৮৬জন নেতা-কর্মী বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ৩টি মামলা করে। সেই মামলায় ১৮৬জন নেতা-কর্মী বিচারপতি ওবায়দুল হাসান খান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের সমন্বয়ে গঠিত আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত চার সপ্তাহের জন্য তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্ত উল্লেখ্য যোগ্য নেতারা হলেন, ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু, ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ,ভরাডোবা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ভালুকা উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী, তারিকুল ইসলাম তারু,সমর পাঠান,মাহবুব আলম সিদ্দিকী দুলু,ময়মনসিংহ জেলা শাখা ছাত্র দলের সহসভাপতি মোহাইমিনুল ইসলাম,মতিউর রহমান মিল্টন, ভারডোবা ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদাক সোহাগ, আব্দুর রাজ্জাক.আবুল বাসার,রফিকুল ইসলাম.আতিকুল ইসলাম, রায়হান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই