তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কুড়িয়ে পাওয়া শিশুর দত্তক নিলেন স্কুল শিক্ষিকা

নান্দাইলের ধানক্ষেত থেকে কুড়িয়ে পাওয়া শিশুর দত্তক নিলেন স্কুল শিক্ষিকা
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নে ঘোষপালা গ্রামের একটি ধানক্ষেত থেকে গত ২৯শে অক্টোবর ফুটফুটে মেয়ে নবজাতক’কে এলাকাবাসী উদ্বার করে নান্দাইল মডেল থানা পুলিশের সহযোগীতায় হাসপাতালে ভর্তি করা হয়।

ভর্তির পর থেকে নবজাতক শিশুটিকে দত্তক নেওয়ার জন্য ১৯ জন থানায় আবেদন করে। পরে সমাজ সেবা বিভাগের মাধ্যমে বিষয়টি বিজ্ঞ আদালতের দৃষ্টিতে নেওয়া হলে গত ১৪ দিন আদালতে আইনী লড়াই চলতে থাকে। জেলা ময়মনসিংহের বিজ্ঞ প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার (১৩ই নভেম্বর) বিষয়টি ফয়সালা হয়। বিজ্ঞ আদালত দত্তক নেওয়ার জন্য আবেদনকারীদের মাঝে টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার ঝনঝনিয়া গ্রামের উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা, বিশিষ্ট ব্যবসায়ী মো. নবীনূল ইসলাম খানের স্ত্রী রুনা আক্তারকে শিশু বাচ্চাটির লালন-পালন করার জন্য দায়িত্ব প্রদান করেছেন।

শিক্ষিকা রুনা আক্তার নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞার আপন বোন। নান্দাইল উপজেলা সমাজসেবা অফিসার মো. ইনছান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য গত ৩০ অক্টোবর অনলাইনে নান্দাইলে ধান ক্ষেত থেকে নবজাতক উদ্বার শীর্ষক সংবাদ গুরুত্ব সহকারে প্রকাশিত হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই