তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভিক্ষুকদের পুনর্বাসন

নান্দাইলে ভিক্ষুকদের পুনর্বাসন 
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে ভিক্ষুক পুনর্বাসন প্রকল্পের আওতায় ভিক্ষুকদের মাঝে হ্যান্ডট্রলী, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম উপজেলার ৩৫ জন মহিলা-পুরুষ ভিক্ষুকদের মাঝে এসমস্ত পুনবার্সন উপকরন বিতরণ সহ নগদ অর্থ প্রদান করেন।

পুরুষ ভিক্ষুকদেরকে একটি করে হ্যান্ডট্রলী ও কিছু মহিলাদের সেলাই মেশিন সহ প্রত্যেকজনকে নগদ তিন হাজার টাকা এবং এছাড়া অন্যান্য মহিলাদের জনপ্রতি দুটি করে ছাগী, ৫টি মুরগী ও নগদ পচিঁশত টাকা প্রদান করা হয়েছে। এসময় সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অনুপম ভট্টাচার্য, পিআইও এবিএম সিরাজুল হক, কৃষি কর্মকর্তা নাসির উদ্দিন, সমাজ সেবা কর্মকর্তা ইনছান প্রমুখ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই