তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগের বাইশ মনোনয়ন ফরম ক্রয়

নান্দাইলে আওয়ামীলীগের বাইশ মনোনয়ন ফরম ক্রয়
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মাঝি হতে চান বাইশ জন প্রার্থী। প্রার্থীদের মধ্যে বর্তমান ও সাবেক দুই সাংসদ, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও দুই জন সাবেক উপজেলা চেয়ারম্যান, একজন বর্তমান ইউপি চেয়ারম্যান ও একজন আওয়ামীলীগ মহিলা নেত্রী রয়েছেন। গত শুক্রবার (৯ই নভেম্বর) সকাল থেকে বাংলাদেশ আওয়ামীলীগ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে সোমবার (১২ই নভেম্বর) শেষ দিন পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাইশ জন মনোনয়ন প্রার্থী।

জানাযায়, নান্দাইল আসনের বর্তমান সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেজর জেনারেল অব: আব্দুস সালাম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট মো. কবির উদ্দিন ভূইয়া, ডিএজি ও সিনিয়র আইনজীবি মো. আব্দুল হাই, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মতিন ভূইয়া, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়া, বর্তমান ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ড. এ. আর খাঁন, এডি এম সালাহউদ্দিন হুমায়ূন, অধ্যক্ষ শামছুল বারী, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান, বাংলাদেশ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ড. শেখ জাহাঙ্গীর আলম বুলবুল, সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহজাহান কবির সুমন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার, স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. মজিবুর রহমান স্বপন, অধ্যক্ষ আতিকুর রহমান হাদিস, আওয়ামীলীগ নেতা মো. জামাল উদ্দিন, নান্দাইল উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. শহীদুল্লাহ শহীদ, এডভোকেট রফিকুল ইসলাম, মো. সনজিব ইসলাম ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য লুৎফুন্নাহার লাকী মনোনয়ন ফরম ক্রয় করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই