তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শেষ হল ফকির সাধু পাগল মজনুর মেলা

গৌরীপুরে শেষ হল ফকির সাধু পাগল মজনুর মেলা
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নে কুমড়ী গ্রামে দু’দিনব্যাপী ফকির সাধু পাগল মজনুর মেলা (৩য় বার্ষিকী) শেষ হয়েছে মঙ্গলবার (১৩ নভেম্বর)। স্থানীয় রঙ্গিলা শাহ (রঃ) মাজার শরীফ সংলগ্ন সোমবার থেকে শুরু হয় এ মেলা।

গাজীপুর জেলার পোড়াবাড়ীর বিখ্যাত সাধক, আধ্যাত্মিক পুরুষ শাহ সূফী হযরত ফছি পাগলা বাবার স্মরণে ৩ বছর ধরে এখানে উক্ত মেলার আয়োজন করা হচ্ছে। এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাওহা ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন। প্রতি বছর এতে দেশের বিভিন্ন স্থান থেকে আমন্ত্রিত বিখ্যাত বাউল শিল্পীগণ আধ্যাত্মিক বাউল গান পরিবেশন করে থাকেন। এবছর স্থানীয়দের পাশাপাশি দেশের বিভিন্ন স্থান থেকে সুফী, সাধক, পাগল, মজনু ও বাউল শিল্পীর আগমনে মুখরিত হয়েছিল এ মেলা।

রমিজ উদ্দিন স্বপন জানান, মিলাদ-মাহফিল, আলোচনা সভা ও আধ্যাত্মিক বাউল সংগীত পরিবেশনার মধ্য দিয়ে সোমবার মেলা শুরু হয় এবং পরদিন আধ্যাত্মিক সামা, বাউল গান ও আখেরী মোনাজাতের মধ্য দিয়ে এ মেলা সুষ্ঠভাবে শেষ হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই