তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ঐতিহ্যবাহী রাতোয়াল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাণীনগরে ঐতিহ্যবাহী রাতোয়াল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
গ্রামীণ ঐতিহ্যবাহী ফুটবল খেলাকে জনপ্রিয় করার লক্ষে নওগাঁর রাণীনগর উপজেলার ঐতিহ্যবাহী রাতোয়াল গ্রামে প্রতি বছরের ন্যায় রাতোয়াল গ্রামবাসীর উদ্যোগে রাতোয়াল ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে রাতোয়ালের ঐতিহ্যবাহী খেলার মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন রাতোয়াল গ্রামের খেলাপ্রেমী মো: আলমগীর আলম। এমএম জাহিদ নেওয়াজের সঞ্চালনায় টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু। এছাড়াও উপস্থিত ছিলেন কালিগ্রাম ইউপি আ’লীগের সভাপতি আজিজার রহমান, স্থানীয় ইউপি সদস্য কেসি হাফিজা, শহিদুজ্জামান রুবিন, আনোয়ার হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী খেলায় রাজশাহীর বাগমারা কিশোর একাডেমী ট্রাইব্রেকারে মাধ্যমে ৪-২ গোলে ভেবরা সবুজ সংঘকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ২০ ডিসেম্বরে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করছে। এসময় খেলা দেখার জন্য হাজার হাজার ফুটবল প্রেমিরা মাঠে উপস্থিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই