তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

রাবিতে বিভাগ পরিবর্তনের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অ্যাপ্লাইড ফিজিক্স ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (এপিইই) বিভাগকে ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ করার দাবিতে চতুর্থ দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে এপিইই বিভাগের শিক্ষার্থীরা। গত রোববার থেকে শুরু হয়ে বুধবার পর্যন্ত (সকাল ৯টা থেকে দুপুর) বিশ্ববিদ্যালয়ের প্রথম বিজ্ঞান ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করে তারা।

অবস্থানকারী শিক্ষার্থীরা জানান, আমরা চাই আমাদের বিভাগ ‘ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং’ (ইইই) হোক। কেননা বিভিন্ন চাকুরির বাজারে আমাদের বিভাগকে ‘ইইই’ বিভাগের সমমান হিসেবে গ্রহণ করছে না। ফলে আমরা গুরুত্বপূর্ণ পদে আবেদন করতে না পারায় চাকুরিতে সুযোগ হারাতে হচ্ছে।ইতো:মধ্যে বিভাগের সভাপতি ও শিক্ষকগণ আমাদের ডেকেছেন। আমরা গিয়ে সমস্যাগুলো বলেছি। তারা এবিষয়ে চিন্তা ভাবনা করে আমাদের জানানোর কথা বলেছেন।

এবিষয়ে অ্যাপ্লাইড ফিজিক্স ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. আরিফুল ইসলাম নাহিদ বলেন, ছাত্রদের দাবিগুলো আমরা শুনেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন, বিভাগের এ্যকাডেমিক কাউন্সিলের মিটিং এবিষয়ে সিদ্ধান্ত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই