তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাংবাদিকদের সাথে সভা

নান্দাইল উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাংবাদিকদের সাথে অবহিতকরণ সভা
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের ৯ সদস্যের সিনিয়র নেতৃবৃন্দ বুধবার (১৪ই নভেম্বর) সন্ধ্যায় নান্দাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে কতিপয় বিষয় নিয়ে অবহিতকরণ সভা করেছেন।

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ সালাম, সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, তিন জন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সাবেক মেয়র মোঃ আব্দুস সাত্তার ভূইঁয়া উজ্জল, মোঃ নাজিম উল্লাহ লিটন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম সরকার, দপ্তর সম্পাদক রাস মোহন সাহা, কৃষি বিষয়ক সম্পাদক মো. আবুল মনসুর, সম্মানিত সদস্য মোঃ রফিকুল ইসলাম রফিক অবহিতকরণ সভায় যোগদান করেন।

সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সরকার সকলের পক্ষ থেকে সাংবাদিকদের অবহিত করেন যে, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের কোন গ্রুপিং নেই। সাবেক দুই বারের সংসদ সদস্য, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য মেজর জেনারেল অব: আব্দুস সালাম নান্দাইল উপজেলা আওয়ামীলীগের অনুমোদিত কমিটির সভাপতি। তাঁর নেতৃত্বে আওয়ামীলীগ সুসংগঠিত অবস্থায় নেতৃত্ব বিরাজ করছে।

উপস্থিত নেতৃবৃন্দ আওয়ামীলীগের গ্রুপিং আছে এই কথাটি সংবাদ পত্রে না লেখার জন্য সকল সাংবাদিকদের আহবান জানান। এসময় নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু, সম্মানিত সদস্য মো. বিল্লাল হোসেন, সম্মানিত সদস্য এহতেশামুল হক শাহিন, সহযোগী সদস্য মো. জসিম উদ্দিন শাহ, মো. রমজান আলী, সাংবাদিক সমিতির সদস্য মো. শাহজাহান ফকির উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই